মুহূর্তে শোক হলো ঈদ আনন্দ!

সিনিয়র করেসপন্ডেন্ট

এনএনবি বাংলা.কম

ছবি- প্রতীকী

রাজশাহী : সবকিছুই ঠিকঠাক ছিলো। শুধু সরকারের নির্দেশনা অমান্য করে ঈদ আনন্দে ঘরে না থেকে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিলো দুই তরুণ। দুর্ভাগ্যবশত দুজনই পৃথক সড়ক দুর্ঘটনায় হারায় প্রাণ। আর খবর পেয়ে এতে শোকে পরিণতি হয় পরিবারগুলোর ঈদ আনন্দ।

সোমবার (২৩ মে) বিকেল পৌনে ৪ টার দিকে গোদাগাড়ী ও বাগমারা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তরুণদের মর্মান্তিক মৃত্যু হয়। তারা হলো- মোটরসাইকেল চালক মোহনপুর উপজেলার দুর্গাপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে রাশেদ ও গোদাগাড়ীর বিদিরপুর গ্রামের খাইরুল ইসলামের ছেলে রিয়াদ।

রাজশাহীর গোদাগাড়ী থানার মো. খাইরুল ইসলাম এবং বাগমারা থানার আতাউর রহমান অফিসার ইন-চার্জরা এনএনবি বাংলাকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

স্বজন ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এই পুলিশ কর্মকর্তারা জানান- রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে গোদাগাড়ীর সোনাদীঘি এলাকায় রিয়াদ অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে তার মোটরসাইকেল নিয়ে সড়কে ছিটকে পড়ে। এতে সে ভয়াবহভাবে আহত হয়। উদ্ধার করে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে, রাশেদ নিহত হওয়ার আগে দুই বন্ধুসহ মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। পরে বাগমারার দৌলতপুরে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে ছিটকে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশের ওই দুই কর্মকর্তা আরও জানান- এই দুর্ঘটনায় ভাগ্যক্রমে প্রাণে বাঁচে রাশেদের দুই বন্ধু মিজান ও মেহরাব। তবে তারাও আহত হয়।তাদের মধ্যে মিজানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আর মেহরাবকে রামেক হাসপাতালে করা হয় ভর্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *