কুয়েত কারাগারে এমপি পাপুল

আন্তর্জাতিক ডেস্ক

এনএনবি বাংলা.কম

লক্ষ্মীপুর-২ আসের সংসদ সদস্য পাপুল

ঢাকা : আদালতের নির্দেশে কুয়েতের কেন্দ্রীয় কারাগারে একুশ দিন থাকবেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য শহীদুল ইসলাম পাপুল। সেখানে গ্রেফতারের পর পাপুলকে কেন্দ্রীয় কারাগারে রাখার নির্দেশ দিয়েছেন দেশটির আদালাত।

বুধবার (২৪ জুন) তাকে কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। খবরটি নিশ্চিত করেছে আরব টাইমস। পাপুলের পাশাপাশি মামলায় অন্য আসামিদেরও আটকাদেশ অব্যাহত রাখার রয়েছে সিদ্ধান্ত।

এদিকে কুয়েতি কোম্পানির মালিককে পাপুলের সঙ্গে ঘুষ লেনদেনে জড়িত থাকায় তাকে দুই হাজার দিনার অর্থ দণ্ডে জামিনে মুক্তির সিদ্ধান্ত নেয়া হয়। লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য পাপুলের বিরুদ্ধে মানবপাচার, অতিরিক্ত ভিসা নবায়ন ফি আদায়, কুয়েতের সরকারি কর্মকর্তাদের ঘুষ দেয়াসহ বিভিন্ন অভিযোগ কুয়েত ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট- সিআইডি করছে তদন্ত।

সিআইডি থেকে জব্দ করা হয়েছে পাপুলের বেশ কয়েকটি ব্যাংকের চেকবই।এরইমধ্যে তার বিরুদ্ধে বাংলাদেশের ১১ জন সাক্ষী দিয়েছেন। কুয়েতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক কর্মকর্তাও পাপুলের নামে মামলা করেছেন। সোমবার (০৬ জুলাই) মামলার পরবর্তী শুনানি নির্ধারণ করা হয়। অতএব ততক্ষণ কারাগারেই থাকছেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য পাপুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *