সেপটিক ট্যাংকে ইউনিভার্সিটি ছাত্রের অর্ধগলিত লাশ!

স্টাফ করেসপন্ডেন্ট
এনএনবি বাংলা.কম
নিহত ইউনুছ
ফেনী : ফেনীতে একটি সেপটিক ট্যাংক থেকে অর্ধগলিত অবস্থায় চিনের আহোট বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র মো. ইউনুছ বাবু’র লাশ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (১০ অক্টোবর) মধ্যরাতে শহরের পুরাতন রেজিস্ট্রি অফিসের মনির উদ্দিন সড়কের তাসপিয়া ভবনের সেপটিক ট্যাংক থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়।
সোনাগাজীর তাকিয়া বাজারের পাইকপাড়ার সওদাগর বাড়ির ছেলে ইউনুছ ফেনী শহরের শাহীন একাডেমী সড়কের একটি বাসায় থাকতেন।
এরআগের দিন একই সেপটিক ট্যাংক থেকে আহতাবস্থায় ইউনুছের বন্ধু মো. শাহরিয়ারকে উদ্ধার করা হয়। তাকে উদ্ধারের পর চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
রহস্যজনক এ ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শনে ছুটে গেছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আতোয়ার রহমান, ফেনী মডেল থানার অফিসার ইন-চার্জ মো. আলমগীর হোসেন।
খোঁজ নিয়ে পরিবারের বরাত দিয়ে এনএনবি বাংলাকে পুলিশ কর্মকর্তারা জানান, বৃহস্পতিবার (৮ অক্টোবর) দিনগত রাতে ইউনুছ ও তার বন্ধু শাহরিয়ার ঘর থেকে বেরিয়েছিলেন।পরে তাদের মধ্যে শাহরিয়ারকে সেপটিক ট্যাংক থেকে আহতাবস্থায় উদ্ধার করা গেলেও নিখোঁজ থাকে ইউনুছ।
এ ঘটনায় শাহরিয়ারকে সন্দেহ করে মডেল থানায় তার বিরুদ্ধে একটি মামলা করে ইউনুছের পরিবার। এদিকে পুলিশ এসব ঘটনার অনুসন্ধান করতে গিয়ে ভবনের কেয়ারটেকার মোজাম্মেল হক শাহিনকে আটক করেন।
তার কাছ থেকে এসময় জব্দ করা হয় রক্তমাখা একটি চাপাতি। তবে হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। শাহিনকে অধিকতর জিজ্ঞাসাবাদ করা হলে হত্যার রহস্য উন্মোচন হবে বলেও দাবি করছেন পুলিশের ঊর্ধ্বতন ওই কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *