গৌরীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
এনএনবি বাংলা.কম
ঘটনাস্থলে পুলিশ কর্মকর্তাসহ প্রত্যক্ষদর্শীরা
ছবি- এনএনবি বাংলা
গৌরীপুর (ময়মনসিংহ) : ময়মনসিংহের গৌরীপুর উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে।
শনিবার (১৭ অক্টোবর) দিনগত রাত ১০ টার দিকে উপজেলার পান মহল মধ্যবাজারে প্রকাশ্যে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে।
শুভ্র’র স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রিয়াদুজ্জামান রিয়াদ তার দলবল নিয়ে শুভ্র’র ওপর সশস্ত্র হামলা করে।
এসময় শুভ্র বাজারে একটি চা-স্টলে বসে লোকজন নিয়ে চা পান করছিলেন। ঠিক তখনই রিয়াদ দুইটি সিএনজি ভর্তি লোক নিয়ে এসে রামদা দিয়ে অতর্কিত হামলা করেন শুভ’র ওপর।
প্রাণ বাঁচাতে ছুটাছুটি করেও শুভ্র’র শেষ রক্ষা হয়নি। ততক্ষণে প্রতিপক্ষ হামলাকারীরা তাকে সুমিত্রা মেডিকেল হলের ভিতর ফেলে কুপিয়ে শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করে এবং পালিয়ে যায়।
পুলিশ কর্তাদের সাক্ষ্য দিচ্ছেন সুমিত্রা মেডিকেল হলের স্বত্বাধিকারী
ছবি- এনএনবি বাংলা
পরে স্থানীয়দের সহযোগিতায় মুমূর্ষু অবস্থায় গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে শুভ্রকে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ময়মনসিংহ মেডিকেলের ইমারজেন্সি মেডিকেল অফিসার ডা. অশেষ কুমার রায়।
মমেকে শুভ্র’র নিথর দেহ
ছবি- এনএনবি বাংলা
এদিকে হামলার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছেন ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) শাকের হোসেন সিদ্দিকী ও থানার অফিসার ইন-চার্জ মো. বোরহান উদ্দিন খান।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তারাও এনএনবি বাংলাকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এবং পুলিশের এই কর্মকর্তারা জানান, অভিযুক্তদের গ্রেফতার অভিযানে নামে পুলিশ সদস্যরা। পরবর্তী যেকোনো ধরণের সহিংসতা এড়াতে ঘটনাস্থলে মোতায়েন করা হয় অতিরিক্ত পুলিশ সদস্য।
শুভ্র গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে এলাকায় ব্যানার, ফেস্টুন ও তোড়ণ নির্মাণ করে দলীয় নেতাকর্মীসহ পৌর নাগরিকদের দৃষ্টি আকর্ষণ করছিলেন।
মাসুদুর রহমান শুভ্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *