একরাতেই ওয়ারেন্টের ১৭ আসামি গ্রেফতার!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
এনএনবি বাংলা.কম
ওয়ারেন্ট ভুক্ত গ্রেফতার ১৭ আসামি
ছবি- এনএনবি বাংলা
গৌরীপুর (ময়মনসিংহ) : স্বেচ্ছাসেবক লীগ নেতা মাসুদুর রহমান শুভ্র হত্যাকান্ডে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে ময়মনসিংহের গৌরীপুর। দফায় দফায় একই সাথে বিভিন্ন স্থানে চলছে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ আর মানববন্ধনের মতো নানা কর্মসূচি।
পরিস্থিতি সামলাতে পুলিশ হিমশিম খেলেও এরই মধ্যে বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত সতের আসামিকেও গ্রেফতার করেছেন তারা। এদিকে আবার শুভ্র হত্যাকান্ডের মাত্র ৫/৬ ঘন্টার ব্যবধানে মূল অভিযুক্ত আসামিসহ চারজনকে গ্রেফতার করতে সমর্থ হয়েছে গৌরীপুর থানা পুলিশ।
থানার অফিসার ইন-চার্জ মো. বোরহান উদ্দিন খান এনএনবি বাংলাকে জানান, পুলিশের দায়িত্ব বা পেশাটা এমন একটি পেশা যেখানে কোনোকিছুর দোহাই দিয়ে কাজ ফেলা রাখা সম্ভব না। সকল ধরণের পরিস্থিতি মোকাবেলা করে সকল দায়িত্বই যথাযথ পালন করার নাম পুলিশিং। এখানে একটি ঘটনার দোহাই দিয়ে অন্যটি এড়িয়ে যাবার কোনো ধরণের সুযোগ নেই। পুলিশ জনগণের বন্ধু, পুলিশের দায়িত্ব অনেক যার কোনো শেষ নেই।
ওয়ারেন্ট ভুক্ত গ্রেফতার আসামি সম্পর্কে তিনি জানান, একরাতের মধ্যে সতের জনকে গ্রেফতার করা হয়েছে। তারা প্রত্যেকে বিভিন্ন মামলার আসামি। ঊর্ধ্বতনের কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা আর সংশ্লিষ্ট থানা পুলিশকে নিয়ে গর্ববোধ করেন এই থানা কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *