ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাবাহী ট্রাকসহ মাদক বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
এনএনবি বাংলা.কম
গাঁজার ট্রাকসহ গ্রেফতার মাদক বিক্রেতা সাইফুল
ছবি- এনএনবি বাংলা
ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জের নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা এলাকা থেকে গাঁজাবাহী একটি ট্রাকসহ মাদক বিক্রেতা সাইফুল ইসলাম খান ঠাকুরকে গ্রেফতার করেছে র‍্যাব।
বৃহস্পতিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় র‍্যাব-১৪ এর সিপিসি-৩ অর্থাৎ ভৈরব ক্যাম্প থেকে এনএনবি বাংলায় পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেফতার মাদক বিক্রেতা সাইফুল নেত্রকোনার কেন্দুয়া উপজেলার মজলিশপুর গ্রামের মৃত আব্দুল হেলিম খান ঠাকুরের ছেলে।
তাকে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা এলাকা থেকে ১৯ কেজি গাঁজা ও একটি ট্রাকসহ তাকে গ্রেফতার করেন র‍্যাব ভৈরব ক্যাম্পের সদস্যরা।
মাদক বিক্রেতা সাইফুল হবিগঞ্জ জেলার শায়েস্থাগঞ্জ এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ট্রাক দিয়ে ঢাকাসহ আশপাশের বিভিন্ন জেলায় পাইকারি ও খুচরা বিক্রি করে আসছিলেন।
গ্রেফতারের দিন সকালে কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও স্কোয়াড কমান্ডার মোহাম্মদ বেলায়েত হোসেন’র নেতৃত্বে সফল এ অভিযানটি পরিচালনা করা হয়। এবার মাদক বিক্রেতা সাইফুল’র বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মামলা দায়ের করা হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *