জনস্বাস্থ্য ইনস্টিটিউট ও সোহরাওয়ার্দী হাসপাতাল, ২ পরিচালক ওএসডি

সিনিয়র করেসপন্ডেন্ট
এনএনবি বাংলা.কম
ডা. মোহাম্মদ আব্দুর রহিম ও অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া

ঢাকা : অসদাচরণ ও দুর্নীতির দায়ে বিভাগীয় মামলার পর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়াকে ওএসডি করা হয়েছে।এছাড়াও জনস্বাস্থ্য ইনস্টিটিউটের (আইপিএইচ) পরিচালক ডা. মোহাম্মদ আব্দুর রহিমকে ওএসডি করা হয়।

রাষ্ট্রপতির আদেশে মঙ্গলবার (০৩ নভেম্বজনস্বাস্থ্য ইনস্টিটিউট ও সোহরাওয়ার্দী হাসপাতাল,র) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব (পার-২) শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, কাউকে নিয়োগ না দেওয়া পর্যন্ত হাসপাতালের আর্থিক কার্যক্রম পরিচালনার জন্য প্রতিষ্ঠানটির উপ-পরিচালক ডা. কে এম মামুন মোর্শেদকে সাময়িকভাবে পরিচালকের দায়িত্ব দেয়া হয়েছে।
একই সাথে স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক ডা. তানভীর আহমেদ চৌধুরীকে জনস্বাস্থ্য ইনস্টিটিউটের পরিচালকের (চলতি দায়িত্ব) দায়িত্ব দেওয়া হয়।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বিসিএস প্রশাসন (স্বাস্থ্য) ক্যাডার/স্বাস্থ্য সার্ভিসের পদায়নকৃত ওই কর্মকর্তাদের আগামী তিন কর্মদিবসের মধ্যে বদলিকৃত স্থানে যোগ দিতে হবে। অন্যথায় বর্তমান কর্মস্থল থেকেও চতুর্থ কর্মদিবসে অব্যাহতি হিসেবে গণ্য হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *