করোনা সংক্রমণ রোধে নেত্রকোনায় চলছে পুলিশের জোর প্রচারণা [ভিডিও]

 

করোনা সংক্রমণ রোধে সচেতনতামূলক বক্তব্য রাখছেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল
ছবি- এনএনবি বাংলা
সৌমিন খেলন : দ্বিতীয় ধাপের করোনা সংক্রমণ রোধে জোর প্রচারণা চালাচ্ছেন নেত্রকোনা জেলা পুলিশ।
জনসাধারণকে স্বাস্থ্য সচেতন করার পাশাপাশি প্রাথমিক পর্যায়ে জেলা শহরের বিভিন্ন স্থানে করছেন তারা মাস্ক বিতরণ।
পুলিশের পক্ষ থেকে চলছে মাস্ক বিতরণ কার্যক্রম
ছবি- এনএনবি বাংলা
সংক্রমণ ভয়াবহ আকার যেন ধারণ না করতে পারে সেজন্য চেষ্টার যেন ত্রুটি নেই এ বাহিনীর। মাঠপর্যায়ের পুলিশ থেকে ঊর্ধ্বতন কর্তা ব্যক্তিরাও একযোগে মাঠে কাজ করছেন। ছুটে যাচ্ছেন হাটবাজার থেকে শহর ও গ্রামের প্রত্যন্ত অঞ্চল।
এরই ধারাবাহিকতায় নেত্রকোনা জেলা পুলিশের কর্মকর্তারা সোমবার (১৫ নভেম্বর) দিনব্যাপী শহরের বিভিন্ন স্থানে পথসভা ও মাস্ক বিতরণ করেন।
বিনয়ের সাথে তারা জনসাধারণকে করোনার ভয়াবহতা সম্পর্কে আবারো তুলে ধরে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করেন। নিজেদের পক্ষ থেকে বিতরণ করেন সার্জিক্যাল অন-টাইম মাস্ক।
কার্যক্রমের শুরুতে নেত্রকোনা শহরের মেছুঁয়া বাজার এলাকায় পথসভায় বক্তব্য রাখেন, নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল, মো. মনিরুল ইসলাম (অপরাধ), মো. আল-আমীন হোসাইন (সদর), মোরশেদা খাতুন (সদর সার্কেল) ও জেলা প্রেসক্লাব সেক্রেটারি শ্যামলেন্দু পাল।
সচেতনতামূলক পথসভায় বক্তব্য রাখছেন অতিরিক্ত পুলিশ সুপার মোরশেদা খাতুন
ছবি- এনএনবি বাংলা
উপস্থিত ছিলেন, নেত্রকোনা মডেল থানার অফিসার ইন-চার্জ মো. তাজুল ইসলাম, ট্রাফিক ইন্সপেক্টর আবু নাসের মো. জহিরসহ বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যরা।
পুলিশ কর্মকর্তা মোরশেদা খাতুন এনএনবি বাংলাকে জানান, জেলা পুলিশ সুপারের নির্দেশে প্রত্যেক পুলিশ সদস্য জনসচেতনতায় মাঠে রয়েছেন রাতদিন। যেকোনো দুর্যোগে প্লাবনে জনতার সেবক হয়ে কাজ করবে পুলিশ। জেলা ট্রাফিক বিভাগের পক্ষ থেকে আজ মাস্কগুলো বিতরণ করা হয় বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *