রাতেও থেমে নেই পুলিশের প্রচারণা

স্টাফ করেসপন্ডেন্ট

এনএনবি বাংলা.কম

 

খুলনা : সারাদেশে জনমনে চলছে এখন করোনা ভাইরাস আতঙ্ক। আর এসময়টাতে জনসাধারণকে সচেতন করতে আর পরিস্থিতি সামাল দিতে মাঠে রয়েছে পুলিশ।

হোম কোয়ারান্টাইনে না থেকে কোন প্রবাসী প্রকাশ্যে ঘুরছে সেসব বিষয় থেকে শুরু করে সচেতনতা প্রচারণা সবক্ষেত্রেই পুলিশের বিচরণ লক্ষণীয়। বিদেশ থেকে কেউ এলাকায় ঢুকলে এবং নিয়ম ভঙ্গ করলেই স্থানীয়রা পুলিশকে ফোন দিচ্ছেন যখনতখন।

এসবের সবকিছুই সামলে দিনরাত সচেতনতা প্রচারণা চালাচ্ছেন খুলনা সদর থানা পুলিশ। জনগুরুত্বপূর্ণ স্থানগুলোতে লিফলেট বিতরণ, খোলামেলা আলোচনা এবং পুলিশ কর্মকর্তা-সদস্যরা সবাই মিলে মাইকিংও করছেন তারা।

শুক্রবার (২০ মার্চ) দিনগত রাতেও শহরের সাতরাস্তা মোড়, সন্ধ্যা বাজারসহ বিভিন্ন এলাকায় সচেতনতা প্রচারণা চালানো হয়। এসময় দেখা যায় সদর থানার অফিসার ইন-চার্জ মো. আসলাম বাহার বুলবুল করোনা নিয়ে সড়কে সর্বসাধারণের অবগতির জন্য সচেতনতামূলক মাইকিং করছেন।

তিনি এনএনবি বাংলাকে বলেন- ‘এই মহামারী থেকে দেশকে বাঁচাতে হলে সর্বপ্রথম মানুষকে সচেতন করতে হবে। ভাইরাস ভয়ে আমাদের (পুলিশ) বসে থাকার সুযোগ নেই। সকল পরিস্থিতিতেই বাংলাদেশের মানুষ পুলিশকে পাশে চায়। আর আমরাও দেশ ও জনসেবায় নিয়োজিত থাকতে চাই সবসময়।’

এসময় সদর থানার ওসি ছাড়াও সহকারী উপ-পরিদর্শক (এসআই) মো. জুয়েল রানাসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *