খন্দকার মুনীরুজ্জামানের মৃত্যু, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

স্পেশাল করেসপন্ডেন্ট
এনএনবি বাংলা.কম
খন্দকার মুনীরুজ্জামানের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক
ঢাকা : দৈনিক সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার  মুনীরুজ্জামান’র মৃত্যু হয়েছে। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
মঙ্গলবার (২৪ নভেম্বর) সকালে চিকিৎসাধীন অবস্থায় মুগদা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান মনিরুজ্জামান। ৭২ বছরের জীবনাবসানে রেখে গেছেন স্ত্রী ও এক ছেলে।
এদিকে সাংবাদিক, কলামিস্টের মৃত্যুতে সকালেই রাষ্ট্রপতি ও  প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে পৃথক শোকবার্তা পাঠানো হয়। শোকবার্তায় রাষ্ট্রপতি বলেন, মুনীরুজ্জামান ছিলেন নিরপেক্ষ, বস্তুনিষ্ঠ ও নির্ভীক সাংবাদিকতার পথিকৃৎ। তার মৃত্যু গণমাধ্যমের জন্য এক অপূরণীয় ক্ষতি।
রাষ্ট্রপতি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
শোকবার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
মরহুমের পরিবার বলছে, করোনা পজেটিভ জেনে শান্তিনগরের বাসায় চিকিৎসা নিচ্ছিলেন মনিরুজ্জামান। শনিবার (৩১ অক্টোবর) রাতে তাকে  রাজধানীর মুগদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন মারা যান বিশিষ্ট এই সাংবাদিক ও কলামিস্ট।
তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন, এনএনবি বাংলা পরিবারের সদস্যরা। তারই সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি জানানো হয়েছে সমবেদনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *