নৌকাকে বিজয়ী করতে মণিরামপুরে নির্বাচনী কমিটি

নির্বাচনী কমিটি গঠনে বর্ধিত সভা | ছবি- এনএনবি বাংলা

নূরুল হক : আসন্ন পৌরসভা নির্বাচনকে ঘিরে নৌকা মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে যশোর জেলার মণিরামপুর উপজেলায় নির্বাচনী কমিটি গঠন করা হয়েছে।

আসছে শনিবার (৩০ জানুয়ারি) অনুষ্ঠিত হবে মণিরামপুর পৌরসভার নির্বাচন।

আ’লীগ থেকে মনোনীত হয়েছেন অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। তিনি দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে মাঠে কাজ করছেন।

দলীয় সূত্র বলছে, সুষ্ঠু সুন্দর পরিবেশে নির্বাচনের মাধ্যমে নৌকাকে বিজয়ী করতে এরই মধ্যে নির্বাচন পরিচালনায় দুটি কমিটি গঠন করা হয়েছে।

পৌর আ’লীগের বিশেষ বর্ধিত সভায় এম.এম নজরুল ইসলামকে প্রধান উপদেষ্টা এবং উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, সিনিয়র সহ-সভাপতি আমজাদ হোসেন লাভলু, সিনিয়র সদস্য আবুল কালাম আজাদ’র সমন্বয়ে গঠন করা হয়েছে ১১ সদস্যের একটি উপদেষ্টা কমিটি।

এরই সাথে পৌর আ’লীগের সভাপতি আমজাদ হোসেনকে আহবায়ক, আ’লীগ নেতা উত্তম মিত্র, বশির আহমেদ খান, মোজাম্মেল হোসেন মেইল ও মোন্তাজ বিশ্বাসকে যুগ্ম আহবায়ক করে নির্বাচনী পরিচালনা কমিটি গঠন করা হয়।

কমিটির সিদ্ধান্ত অনুযায়ী পৌর সভার প্রতিটি ওয়ার্ডে নির্ধারিত দিনে নির্বাচনী পরিচালনা কমিটি/সেন্টার কমিটি গঠনের লক্ষ্যে পৌর সভার ৩ নম্বর সদর (মণিরামপুর) ওয়ার্ডে নির্বাচনী কর্মী সভা অনুষ্ঠিত হয়।

পৌর শহরের দোলখোলা মোড়ে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সভাপতি নৌকার প্রার্থী বর্তমান মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান।

সদর (মণিরামপুর) ওয়ার্ড আ’লীগের সভাপতি আবুল কাশেম’র সভাপতিত্বে ও আ’লীগনেতা শিশির ঘোষ মিঠু’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, মণিরামপুর উপজেলা পরিষদের নাজমা খানম, সাবেক চেয়ারম্যান এম.এম নজরুল ইসলাম, উপজেলা আ’লীগ নেতা জিএম মজিদ প্রমুখ।

সভা শেষে আ’লীগ নেতা আব্দুর রশিদকে আহবায়ক ও তুষারকান্তি মিত্র দুলুকে সদস্য সচীব করে ৩নং সদর (মণিরামপুর) ওয়ার্ডের নির্বাচনী পরিচালনা ও সেন্টার কমিটি ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *