ছাত্রলীগ নেতাকে পিটিয়ে মাথা ফাটলো ‘ইভটিজার গ্রুপ’

ইভটিজারদের হামলায় আহত ছাত্রলীগ নেতা শুভ | ছবি- এনএনবি বাংলা

গোলাম কিবরিয়া সোহেল : নেত্রকোনার জেলা ছাত্রলীগের গণযোগাযোগ বিষয়ক সম্পাদক অতনু ভৌমিক শুভকে বেধড়ক পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে একদল ইভটিজার।

শুক্রবার (১৫ জানুয়ারি) দুপুরে সাকুয়া নিজ বাড়ির এলাকায় শুভ হামলা ও মারপিটের শিকার হন।

পরে পরিবার ও স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন।

শুভ’র ভাষ্যমতে, ঘটনার আগে বাড়ির কাছে সরিষা ক্ষেতে ছবি তুলতে গিয়ে একদল ইভটিজারের খপ্পরে পড়ে তার বোন। নানারকমভাবে বোনটিকে বাজে ইঙ্গিত আর অকথ্য ভাষায় কথা বলতে থাকে ইভটিজার গ্রুপের সদস্যরা।

বিষয়টি শুভদের দোকানের কাছে হওয়ায় বোন ভাই’র কাছে তাৎক্ষণিক নালিশ করে এবং শুভ নিজেও ঘটনাগুলো নিজ চোখে দেখেন। পরে শুভ কোনো ধরণের বিশৃঙ্খলা না করে ইভটিজারদের সচেতন করেন এবং স্থান ছেড়ে চলে যেতে বলেন।

এতে নিজেদের আধিপত্যের কথা চিন্তা করে বেজায় চটে যায় মা-বাবার উচ্ছনে যাওয়া সন্তান ইভটিজার গ্রুপের সদস্যরা। শুভকে গালমন্দ করে দেখে নেয়ার হুমকি দিয়ে স্থান ত্যাগ করে ঠিক। কিন্তু কিছুক্ষণ যেতে না যেতেই আরো দলবল নিয়ে এসে কিছু বুঝে উঠার আগেই শুভকে দোকানের ভিতরেই বেধড়ক মারপিট করে শরীরের বিভিন্নস্থানে ছোটখাটো জখমসহ মাথা ফাটিয়ে দেয়।

দোকানের মালামাল ভাঙচুর করে লক্ষাধিক টাকার ক্ষতিসাধনের পাশাপাশি ড্রয়ার থেকে ছিনিয়ে নেয় নগদ টাকা। এ ঘটনার মূল নায়ক ছিলো আনন্দ বাজার এলাকার মৃত খোকন মিয়ার ছেলে মো. শান্ত মিয়া, সিদ্দিক মিয়ার ছেলে মো. আশিক মিয়াসহ নাম না জানা বিশ পঁচিশ জনের মতো একটি দল।

শুভ’র বাবা সাধন ভৌমিক এনএনবি বাংলায় ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি জানান, নেত্রকোনা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন তিনি।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইন-চার্জ তাজুল ইসলাম অভিযোগ পেয়েছেন জানিয়ে এনএনবি বাংলাকে বলেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। যে বা যারা ঘটিয়েছে তারা কেউ রেহাই পাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *