কর্মস্থল থেকে নিজ গ্রামকে ভালো রাখতে চায় কবির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

এনএনবি বাংলা.কম

নেত্রকোনা : পেশাগত কারণেই করোনা ভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতিতেও কর্মস্থলে কবির শেখ। চারিদিকে যখন করোনা ভয় আর আতংকে আপনজনের কাছে বাড়ি ফিরতে মরিয়া মানুষ ঠিক তখনও কবিররা মাঠে…

কর্মস্থল নিজের দায়িত্বপালন করেও ভাবছেন গ্রামের কথা। পরিবারসহ গ্রামবাসী মানুষকে লেখা খোলা চিঠিতে করোনা সচেতন করছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে তিনি সচেতনতা কার্যক্রম চালাচ্ছেন নিজ গ্রাম ও পরিবারে।

পুলিশ সদস্য কবিরের ব্যক্তিগত ফেসবুকে পোস্ট করা সচেতনতামূলক পোস্টে লিখেছেন। পোস্টে লেখার মর্মার্থ এমন যে- আমার গ্রাম-আমার দেশ, প্রত্যেকটি গ্রামের মানুষ সচেতন হলে বদলে যাবে বাংলাদেশ।

পুরোগ্রামে লকডাউন/প্রবেশ মুখে তল্লাশি চৌকি, গ্রামে ব‌হিরাগত লোকজন আসা যাওয়া বন্ধ করতে হবে বলে পরামর্শ দেন তিনি। জরু‌রি প্রয়োজন ছাড়া বা‌ড়ি থেকে বা‌হির হওয়া যাবে না। য‌দি প্রয়োজনে বা‌হির দরকার হয়!

গ্রামের প্রবেশ পথে সাবান দিয়ে হাত ধোয়া এবং জীবানুনাশক স্প্রে করতে হবে। গ্রামে থাকা সি‌নিয়র/জু‌নিয়র ভাইদের প্রতি তিনি অনুরোধ জানান সমন্বিত প্রচেষ্ঠায় দ্রুত ব্যবস্থা নেয়ার। কবির গর্বিত পুলিশ বাহিনীর একজন সদস্য। ২০১৪ সাল থেকে তিনি নেত্রকোনা পুলিশ সুপার কার্যালয়ে কাজ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *