নারীর ওপর প্রতিশোধে ছেলেকে খুন!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
এনএনবি বাংলা.কম

হত্যার প্রকৃত ঘটনা জানতে ঘটনাস্থলে পুলিশ কর্মকর্তারা | ছবি- খান সোহেল

দুর্গাপুর (নেত্রকোনা) : বাড়ির পাশে জলাশয়ে গোসল করতে গিয়েছিলেন নেত্রকোনার দুর্গাপুর উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের বাসিন্দা নিলুফা আক্তার।

এসময় ঝোপের কাছে প্রস্রাব করার দায়ে প্রতিবেশি তরুণ নবী হোসেনকে গালাগাল করেছিলেন তিনি।

নবী হোসেন ওই ইউনিয়ন ও গ্রাম চিতলি চরপাড়ার মৃত আব্দুল কাদির’র ছেলে। এবং নিলুফা একই গ্রামের মৃত ময়েজউদ্দিন’র স্ত্রী।

গালমন্দ করায় মনে মনে জেদ পুষেন নবী। গালাগালের প্রতিশোধ নিতে নিলুফা’র তরুণ ছেলে মাসুম মিয়াকে হত্যা করতে মনে মনে করে প্রতিজ্ঞা।

একমাস আগের শোনা গালাগাল ভুলতে না পেরে শেষপর্যন্ত নিলুফা’র ছেলে মাসুমকে শ্বাসরোধ করে খুন করে নবী ও তার সঙ্গীসাথীরা। মঙ্গলবার (১৮ মে) পুলিশের হাতে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে এমনই বর্ণনা করেছে নবী। এনএনবি বাংলায় তথ্য জানিয়েছেন দুর্গাপুর থানা পুলিশ।

এরআগে সোমবার (১৭ মে) মাসুমকে কৌশলে মুঠোফোনে ডেকে নেয় নবী। পরে তাকে শ্বাসরোধ করে করা হয় হত্যা। আর দুর্গাশ্রম ডাইনাউড়া বিলের পাড়ে ফেলে রাখা হয় তার মরদেহ।

খোঁজখবর পেয়ে দুর্গাপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ করেন উদ্ধার। পরবর্তীতে ওইদিনই ঘটনাস্থল পরিদর্শনে ছুটে যান, দুর্গাপুর থানার অফিসার ইন-চার্জ মো. শাহ্ নূর এ আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী, ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল।

এ ঘটনায় এখন পর্যন্ত আটক হয়েছে অভিযুক্ত নবীসহ তার দু’ভাই। তারা হলো- নয়ন ও রিপন। থানার অফিসার ইন-চার্জ মো. শাহ্ নূর এ আলম জানান, হত্যাকান্ডের ঘটনায় নিহতের মা থানায় মামলা করবেন যা পক্রিয়াধীন।

নেত্রকোনা পুলিশ সুপার (এসপি) মো. আকবর আলী মুনসী এনএনবি বাংলাকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছে নবী হোসেন। তারপরও অজানাকে জানতে গভীর অনুসন্ধান করবে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *