সত্যের পথে লড়ে যাবো : জামিনে মুক্ত হয়ে সাংবাদিক তানু

স্টাফ করেসপন্ডেন্ট
এনএনবি বাংলা.কম

সাংবাদিক তানভীর হাসান তানু | ছবি- এনএনবি বাংলা

ঠাকুরগাঁও : সাংবাদিক সহকর্মী, আইনজীবী ও বিজ্ঞ আদালতসহ সকল শুভাকাঙ্খীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে সাংবাদিক তানভীর হাসান তানু বলেছেন, সত্যের জয় হয়েছে। আমি সত্যের পথে সারাজীবন লড়ে যাবো।

রোববার (১১ জুলাই) ঠাকুরগাঁও সিনিয়র চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান’র আদালত তানু’র জামিন মঞ্জুর করেন।

পরে তিনি সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে নিজের অভিব্যক্তি প্রকাশ করেন। সামনের দিনগুলোতেও ঠাকুরগাঁওয়ের সবরকমের অনিয়ম দুর্নীতি সংবাদমাধ্যমে তুলে আনারও ইচ্ছে প্রকাশ করেন সাংবাদিক তানু।

এদিকে জামিনে মুক্ত হবার পর সাংবাদিক সহকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সাংবাদিক তানুকে ফুল দিয়ে বরণ করেন।

জামিনে মুক্ত হয়ে সাংবাদিক তানু ও তার সহকর্মীরা | ছবি- এনএনবি বাংলা

এরআগে বেলা সাড়ে ১১ টার দিকে তানুকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড চান মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) ডালিম কুমার রায়। অপরদিকে রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন তানু’র আইনজীবী। শেষে পাঁচ হাজার টাকা মুচলেকায় তানু’র জামিন মঞ্জুর হয়।

ঠাকুরগাঁও প্রেসক্লাবের দফতর সম্পাদক তানু ইন্ডিপেনডেন্ট টেলিভিশন, দৈনিক ইত্তেফাকসহ অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ টোয়েন্টিফোর ডটকমের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি হিসেবে নিয়োজিত।

উল্লেখ্য, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. নাদিরুল আজিজ শনিবার (১০ জুলাই) দুপুরে থানায় তানুকে প্রধান আসামি করে আরো দুই সাংবাদিকদের বিরুদ্ধে মামলা করেন।

মামলায় অন্য যে দুই সাংবাদিককে আসামি করেছেন তারা হলেন, বাংলাদেশ প্রতিদিনের আব্দুল লতিফ লিটু ও নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের রহিম শুভ।

তারা হাসপাতালটির রোগীদের দেয়া খাবারসহ নানারকম অনিয়ম দুর্নীতির চিত্র তুলে ধরে রিপোর্ট করেছিলেন। এতেই ক্ষেপে যান হাসপাতালটির তত্ত্বাবধায়ক ডা. নাদিরুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *