বিকেলে অভিযোগ, রাতেই টাকা-মোবাইলসহ ছিনতাইকারীরা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট
এনএনবি বাংলা.কম

বিকেলে অভিযোগ, রাতেই টাকা-মোবাইলসহ গ্রেফতার ছিনতাইকারীরা

চট্টগ্রাম : ছিনতাইয়ের শিকার হয়ে ঘটনার একরাত একদিন পার করে বিকেলে থানায় অভিযোগ করেন সবজি বিক্রেতা মো. শহীদুল্লাহ্।

ছিনতাইকারীর কবলে পড়ে তিনি হারিয়েছেন সবজি কেনার নগদ সাড়ে সাত হাজার টাকা ও নিজের ব্যবহৃত মোবাইল ফোন। রাতের অন্ধকারে তার কাছ থেকে সবকিছু ছিনিয়ে নেয় সংঘবদ্ধ ছিনতাইকারীরা।

এটি শুক্রবার (০৯ জুলাই) দিনগত রাতে ঘটে যাওয়া নুপুর মার্কেটের ঘটনা।

কিন্তু ভুক্তভোগী সবজি বিক্রেতা শনিবার (১০ জুলাই) বিকেলে ঘটনার বিশ্লেষণ দিয়ে নগরীর কোতোয়ালী থানায় অভিযোগ করেন।

তথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার অফিসার ইন-চার্জ মোহাম্মদ নেজাম উদ্দিন। তিনি বলেছেন, সবজি বিক্রেতার অভিযোগ পেয়ে তা গুরুত্ব দিয়ে তাৎক্ষণিক অভিযানে নামে পুলিশ।

এবং ছিনতাইয়ে অভিযুক্ত যুবক মো. তারেক ও আব্বাস উদ্দিনকে রাতেই নুপুর মার্কেটের পাখির গলিতে সাতকানিয় ভাতঘর থেকে গ্রেফতার করা হয়। তারেক চট্টগ্রামের সাতকানিয়া এবং বাঁশখালী ‍উপজেলার বাসিন্দা আব্বাস।

অভিযোগকারীর অভিযোগের বরাত দিয়ে অফিসার ইন-চার্জ আরো জানান, মূলত ঘটনার দিন রাতে রেয়াজউদ্দিন বাজারে পাইকারি দরে সবজি কিনতে যাচ্ছিলেন।

পথিমধ্যে শহীদুল্লাহ্’র পায়ের স্যান্ডেল ছিঁড়ে যায়। পরে নতুন স্যান্ডেল কিনতে গিয়ে নুপুর মার্কেটের সামনে ছিনতাইকারী তারেক ও আব্বাস’র খপ্পরে পড়েন তিনি। জুতার দোকান দেখিয়ে দিবে বলে শহীদুল্লাহ্কে মার্কেটের গলির ভিতরে নিয়ে যায় ছিনতাইকারী ওই যুবকরা।

বর্তমান গ্রেফতার দুই যুবকসহ আরো দুই যুবক মিলে শহীদুল্লাহকে ছোরার মুখে জিম্মি করে টাকা এবং মোবাইল ফোন ছিনতাই করে। কিন্তু হজম করতে পারলো না অপরাধীরা। অপরাধের দায়ে গ্রেফতারসহ ছিনিয়ে নেয়া টাকা ও মোবাইল উদ্ধার করলো পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *