নির্মাতা ফারুকী ও অভিনেত্রী শাওন করোনা পজিটিভ

করোনায় আক্রান্ত হয়েছেন বিনোদন অঙ্গনের দুই তারকা। অভিনয়শিল্পী মেহের আফরোজ শাওন গতকাল শুক্রবার জানতে পেরেছেন, তিনি কোভিড–১৯ পজিটিভ। আর পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী আজ শনিবার।

শাওন জানালেন, গাব্যথা, দুর্বলতা, কাশি—এই তিন উপসর্গ দেখা দিলে তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে গত বৃহস্পতিবার কোভিড–১৯-এর স্যাম্পল দিয়ে আসেন। পরদিন জানতে পারেন, তিনি করোনা পজিটিভ।

নিজের বাসায় আইসোলশনে আছেন মেহের আফরোজ শাওন। খাওয়াদাওয়া এবং অক্সিজেন স্যাচুরেশনও স্বাভাবিক বলে জানান তিনি। তাঁর দুই সন্তান নিষাদ আর নিনিতও বাসায় আছে এবং নিরাপদে আছে বলে জানালেন শাওন।

ফারুকীর স্ত্রী দেশের জনপ্রিয় অভিনয়শিল্পী নুশরাত ইমরোজ তিশা জানান, একমাত্র কাশির সমস্যা ছিল। এরপর গতকাল তিনি কোভিড স্যাম্পল দেন। আজ জানতে পারেন, তিনি করোনা পজিটিভ। এখন বনানীর বাসায় আইসোলশনে আছেন ফারুকী। খাওয়াদাওয়াসহ সবকিছুই স্বাভাবিক। আর কোনো সমস্যা আপাতত হচ্ছে না।

এদিকে আজ সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ফারুকী লিখেছেন, ‘সব রকম নিরাপত্তাব্যবস্থা কঠোরভাবে মানার পরও পজিটিভ আমি। দয়া করে সবাই নিজের যত্ন নিন এবং মনোবল মজবুত রাখুন।’ পাঁচ দিন আগে করোনার টিকার প্রথম ডোজ নেন পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী।

প্রথম আলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *