পূর্বধলায় করোনা আক্রান্তদের ঘরে যাচ্ছে ভিটামিন সম্বৃদ্ধ ফলফলাদি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
এনএনবি বাংলা.কম

করোনা আক্রান্তদের ঘরে যাচ্ছে ভিটামিন সম্বৃদ্ধ ফলফলাদি

পূর্বধলা (নেত্রকোনা) : করোনা আক্রান্ত হলে ভয়ভীতিসহ নানারকম ভ্রান্ত ধারণা থেকে চুপিসারে বিষয়টি চেপে যেতেন অনেকে।

তবে সেইসব ব্যক্তিরা যখন বুঝতে পারলেন চেপে যাওয়া বা লুকোচুরিতে নিজেদেরও ক্ষতি ; তখন আর সেরকমটি করছেন না কেউ।

নেত্রকোনার পূর্বধলা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি জাহিদুল ইসলাম সুজন। তিনি এদিকে করোনা আক্রান্ত কারো খবর পেলেই ছুটে যাচ্ছেন দ্রুত।

স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা আক্রান্ত ব্যক্তির বাড়িতে নিজ হাতে পৌঁছে দিচ্ছেন ভিটামিন সম্বৃদ্ধ নানারকম ফলফলাদি।

কর্মহীনতার কারণে সেই আক্রান্ত পরিবারের খাদ্যসামগ্রীও নিজ অর্থায়নে বিলিয়ে দিচ্ছেন চেয়ারম্যান। চাল, ডাল, পেয়াজ, চিনি, সেমাইসহ নানারকম খাদ্য পেয়ে সন্তুষ্টি প্রকাশ করছেন উপকারভোগীরা।

এছাড়াও জনসচেতনতায় করোনার একদম প্রথম থেকেই মাঠে কাজ করছেন রাজনৈতিক নেতা এই চেয়ারম্যান। বিনামূল্যে মানুষের হাতে তুলে দিচ্ছেন কাপড়ের তৈরি মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীদেরকেও দায়িত্বপালনে কাঁধে কাঁধ মিলিয়ে করে যাচ্ছেন সহযোগিতা।

জনসচেতনতা সৃষ্টি ও লকডাউন বাস্তবায়নে প্রশাসনের সাথে কাঁধ মিলিয়ে মাঠে কাজ করছেন চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন

সামাজিক ও জনসেবামূলক কর্মকাণ্ডে অগ্রগামী জনপ্রতিনিধি জাহিদুল ইসলাম সুজন জানান, রাজনীতি মানে মানুষের সেবা। এজন্য সবসময় মানুষের পাশে থেকে সকলের কল্যাণে কাজ করা তার জীবনের অন্যতম লক্ষ্য।

তাছাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথা যারা আ’লীগের মূল নীতি আদর্শ লালন করেন ; চেয়ারম্যান সুজন মনে করেন, সেইসব ব্যক্তি বা রাজনৈতিকরা দেশ ও মানবতার কল্যাণে কাজ করবেন এটাই স্বাভাবিক।

করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার পাশাপাশি গণটিকা গ্রহণের জন্য উপজেলাবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন, পূর্বধলা উপজেলা পরিষদের একাধিকবারের নির্বাচিত জনবান্ধব জনপ্রিয় চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *