বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা

নিউজ ডেস্ক
এনএনবি বাংলা.কম

কোরআন শরিফ হাতে মাদ্রাসার শিক্ষার্থীরা

ঢাকা : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মারা মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেছে বাকৃবি ছাত্রলীগ নেতা রিয়াদ ও পিহান।

১৫ আগস্ট, বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাত বার্ষিকী তথা জাতীয় শোক দিবস। দিবসটি উপলক্ষ্যে ময়মনসিংহের বলাশপুর হাফিজিয়া মাদ্রাসায় কোরআন শরীফ ও ছাত্র-শিক্ষকদের মাঝে খাবার বিতরণ করা হয়।

বাকৃবি ছাত্রলীগের নেতা রিয়াদ ও পিহানের নেতৃত্বে শোক দিবসে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও হাফিজিয়া মাদ্রাসায় কুরআন শরীফ বিতরণ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উদ্যোগে ময়মনসিংহ বলাশপুর হাফিজিয়া মাদ্রাসার এতিম শিশুদের খাওয়ানো ও কুরআন শরীফ বিতরণ করা হয়।

এ ছাড়াও দিবসটি কেন্দ্র করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ বাকৃবির মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল হয়।

রোববার (১৫ আগস্ট) বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা খন্দকার তায়েফুর রহমান রিয়াদ ও ইশতিয়াক আহম্মদ পিহানের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

আছরের নামাজের পর বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল সদস্যদের আত্নার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল এবং বিশ্ববিদ্যালয় সংলগ্ন বলাশপুর হাফিজিয়া মাদ্রাসায় কোরআন শরীফ ও শিশুদের হাতে হাদিয়া তুলে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *