আদর্শ গুণাবলী সমৃদ্ধ ৩ আনসার ব্যাটালিয়ন : উপ-মহাপরিচালক

আদর্শ গুণাবলী সমৃদ্ধ ৩ আনসার ব্যাটালিয়ন : উপ-মহাপরিচালক মো. শাহবুদ্দিন, বিএএমএস পিএএমএস

সৌমিন খেলন : আঙিনা থেকে শুরু করে দাফতরিক গুরুত্বপূর্ণ নানারকম নথিপত্র ছেঁকে নিবিড় ভাবে সকল কিছু অবলোকন করলেন তিনি।

সবশেষে খাগড়াছড়ি ৩ আনসার ব্যাটালিয়নকে আদর্শের সকল গুণাবলী সম্বৃদ্ধ বলে মন্তব্য করলেন, বাহিনীর চট্টগ্রাম রেঞ্জের উপ-মহাপরিচালক মো. শাহবুদ্দিন, বিএএমএস পিএএমএস।

ব্যাটালিয়নের ঊর্ধ্বতন এই কর্মকর্তা সম্প্রতি খাগড়াছড়ির দিঘীনালা উপজেলার ছোটমেরুং এ অবস্থিত ৩ আনসার ব্যাটালিয়ান পরিদর্শন করেন।

সবকিছু গোছালো আর ঠিকঠাক পেয়ে বাহিনীর স্থানীয় কর্তৃপক্ষসহ সকল সদস্যদের নিয়ে প্রশংসায় পঞ্চমুখ যেন ছিলেন ঊর্ধ্বতন ওই কর্মকর্তা।

পরিদর্শন উপলক্ষ্যে সদস্যদের নিয়ে মতবিনিময়ে উপ-মহাপরিচালক মো. শাহবুদ্দিন ; ৩ আনসার ব্যাটালিয়নের সকল কাজে আদর্শের ধারা আগামীতেও অব্যাহত থাকবে বলে সদস্যদের কাছে আশা রাখেন।

তিনি বলেন, ধারা অব্যাহত থাকলে মহাপরিচালকের নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে জনগনকে খুব কাছ থেকে সেবা দেয়া সম্ভব হবে। বর্তমান সরকারের সময়ে জনগনের জন্য সফলতার সাথে আনসার ব্যাটালিয়ানের সদস্যরা কাজ করে যাচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।

উপ মহা-পরিচালক মো. শাহবুদ্দিনকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নিচ্ছেন ৩ ব্যাটালিয়নের অধিনায়ক চন্দন দেবনাথসহ অন্যান্য কর্মকর্তারা

এরআগে পরিদর্শন উপলক্ষ্যে আগমনে উপ-মহাপরিচালককে ফুল দিয়ে বরণ করেন, ৩ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক চন্দন দেবনাথ, সিনিয়র সহকারী পরিচালক মো. ইসমাইল হোসেন, কোম্পানি কমান্ডার রাজীব হোসাইনসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *