বসতঘরেই কেনাবেচা অতঃপর ইয়াবাসহ আটক- ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
এনএনবি বাংলা.কম

গাজীপুর (ঢাকা) : গাজীপুর জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি) তরফ থেকে অভিযোগ, নিজের বসতঘরেই মাদকের কেনাবেচা করছিলেন মো. সেলিম শাহনেওয়াজ পিয়াল।

আর সেই ঘটনার গোপন সংবাদ আগ থেকে পেয়ে মাদক কারবারীদের আটকের জন্য উৎপেতে ছিলেন গোয়েন্দা পুলিশের সদস্যরা। এবং তারা অভিযানে সফল হন।

মাদক কেনাবেচার সময় ৫০৫ পিস ইয়াবাসহ দুই কারবারিকে গোয়েন্দা পুলিশ সদস্যরা আটক করেন। জেলার কালীগঞ্জ উপজেলার বাঘেরপাড়া থেকে মোন্তাজ উদ্দিন মোল্লা ও মো. সেলিম শাহনেওয়াজ পিয়ালকে আটক করা হয়।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) দিনগত রাতে এনএনবি বাংলাকে এ তথ্য নিশ্চিত করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ ছানোয়ার হোসেন পিপিএম (বার)।

তিনি আরো জানান, পুলিশ সুপার (এসপি) এস.এম শফিউল্লাহ্ বিপিএম’র দক্ষ নেতৃত্বে কঠোর পরিশ্রমের মাধ্যমে নাগরিকদের সেবা দিয়ে যাচ্ছে গাজীপুর জেলা পুলিশ।

সমাজের অবক্ষয় রোধে মাদক বিরোধী অভিযানও তারই একটি অংশ। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা পুলিশের অফিসার ইন-চার্জ মো. আমির হোসেন’র নেতৃত্বে চৌকস একটি দল ওই অভিযান পরিচালনা করেন যা ভবিষ্যতেও থাকবে অব্যাহত।

গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী অভিযানে উপ-পরিদর্শক (এসআই) মো. জাহেদুল ইসলাম’র নেতৃত্বে আরো অংশ নেন- এসআই মো. জিহাদুল হক, উপ-পরিদর্শক (এএসআই) মো. মোশারফ হোসেন, মো. রিদুয়ান আলীসহ অন্যান্যরা।

আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানিয়েছেন, জেলা পুলিশের অপরাধ বিভাগের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ছানোয়ার হোসেন পিপিএম (বার)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *