২৯৮০০ পিস ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা ধরলো র‍্যাব

স্টাফ করেসপন্ডেন্ট
এনএনবি বাংলা.কম

ইয়াবাসহ আটক ২ মাদক বিক্রেতা
ছবি- এনএনবি বাংলা

ঢাকা : একটি পিকআপ ভ্যানে উনত্রিশ হাজার ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা।

সোমবার (০৪ মে) মধ্যরাতে নারায়নগঞ্জের সোনারগাঁওয়ের মোগড়াপাড়া গোহাট্টা এলাকা থেকে তাদের আটা করা হয়।

আটকরা হলো- গাজীপুর জেলার জয়দেবপুর উপজেলার হারিনাল গ্রামের মিজানুর রহমানের ছেলে মো. মাসুদ ও খুলনা জেলার সোনাডাঙ্গা উপজেলার গোবর চাকা গ্রামের মৃত হাসেম মোল্লা’র ছেলে কামরুল ইসলাম মোল্লা।

র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও স্কোয়াড কমান্ডার চন্দন দেবনাথ সফল এ অভিযান পরিচালনা করেন।

এনএনবি বাংলাকে তারা জানান- আটক মাদক বিক্রেতারা নিয়মিত ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ধরে মাদক আনা-নেওয়া করছিলো। খবরটি জানতে পেরে অভিযানে নামেন তারা।

পরে রোববার দিবাগত মধ্যরাত অর্থাৎ সোমবার রাতে মাদক বিক্রেতাদেরকে একটি পিকআপ (ঢাকা মেট্রো-ন-২০-২৩৭৭) ভ্যানে ২৯৮০০ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ ৫৫০০ টাকাসহ আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এসব তথ্য নিশ্চিত করে এনএনবি বাংলাকে বলেন- ‘মাদকের বিরুদ্ধে কোনো আপোষ নয়। মাদকের সাথে জড়িত যেই হোক র‍্যাবের দৃষ্টি এলে তার একমাত্র ঠিকানা হবে জেলখানা। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *