বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র-মাদকসহ শীর্ষ সন্ত্রাসী শাওনকে গ্রেফতারে প্রশংসিত র‌্যাব

স্টাফ করেসপন্ডেন্ট
এনএনবি বাংলা.কম

প্রেস ব্রিফিং করছেন র‌্যাব-১৪’র সদর দফতরে অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ এফতেখার উদ্দিন
ছবি- এনএনবি বাংলা

ময়মনসিংহ : বিভিন্ন অপরাধে অপরাধী সন্ত্রাসী চাঁদাবাজ জনমনের মূর্তিমান আতঙ্ক ইয়াসিন আরাফাত শাওনকে গ্রেফতার করেছে এলিট ফোর্স র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৪) সদস্যরা।

এসময় তার বাসা ময়মনসিংহের পুরোহিতপাড়া এলাকা হতে ২ পিস্তল, ১ রিভলভার, ৩ ম্যাগাজিন, একনলা ২ বন্দুক, অস্ত্র তৈরি এবং রক্ষণাবেক্ষণের সরঞ্জামাদি, স্নাইপিং রাইফেলের টেলিস্কোপিং সাইট, ৭ রামদা, ৪ ছোড়া ও ১ টি চাপাতিসহ শাওনকে গ্রেফতার করে র‌্যাব। একই অভিযানে গ্রেফতার রয়েছে শাওনের অন্ধকার জগতের আরও ৬ সাথী।

এদিকে অপরাধমূলক এসব কর্মকান্ডে গ্রেফতারের বিষয়টি জানতে পেরে ময়মনসিংহ মহানগর যুবলীগ থেকে তাকে শাওনকে বহিষ্কার করা হয়। শনিবার (৯ মে) সকালে গ্রেফতারের পর এদিন রাতেই বহিষ্কার হয়েছে শাওন।

দলটির আহবায়ক শাহীনূর রহমান ও যুগ্ম আহবায়ক রাসেল আব্দুল্লাহ জানান- যুবলীগ কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক গঠনতন্ত্র পরিপন্থী ও সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে শাওনকে ময়মনসিংহ মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটি থেকে বহিষ্কার করা হয়।

এ নিয়ে র‌্যাব-১৪’র সদর দফতরে অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ এফতেখার উদ্দিন সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরেন। জানা যায়- শাওন ও তার ভাই মাসুদ পারভেজ ময়মনসিংহের শীর্ষ সন্ত্রাসী ও চাঁদাবাজ। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, চাঁদাবাজি, চোরাচালান, ছিনতাই ডাকাতি ও মাদকের ৭-৮ টি মামলা আছে।

নাম না প্রকাশ করার শর্তে বিভিন্ন এলাকার নানা শ্রেণি পেশার একাধিক নারী-পুরুষ শাওন গ্রেফতারের খবরে স্বস্তির নিঃশ্বাস ঝেরে র‌্যাবের ভূয়সী প্রশংসা করেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অব্যাহত রাখুক তাদের এ ধরণের অভিযান এমনটাই দাবি জানিয়েছেন সাধারণ মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *