গাঁজা-ইয়াবাসহ র‍্যাবের অভিযানে ৩ যুবক আটক

নিউজ ডেস্ক
এনএনবি বাংলা.কম

গাঁজা-ইয়াবাসহ র‍্যাবের অভিযানে ৩ যুবক আটক

ঢাকা : মাদক বিরোধী অভিযান চালিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পয়ত্রিশ কেজি গাঁজা ও চারশো চল্লিশ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে র‍্যাব সদস্যরা।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এনএনবি বাংলাকে বিষয়টি নিশ্চিত করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৪) সিপিসি-৩।

কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্যটি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় সৈয়দ নজরুল ইসলাম সেতুর কাছে সকাল সাতটায় মাদক বিরোধী অভিযান চালায় র‍্যাবের চৌকস একটি দল।

ঢাকা-সিলেট মহাসড়কের ওই সেতুটির কাছে চলে তল্লাশি। একটি প্রাইভেটকারে তল্লাশি চালানোর সময় পাওয়া যায় পয়ত্রিশ কেজি গাঁজা ও চারশো চল্লিশ পিস ইয়াবা ট্যাবলেট।

এ ঘটনায় প্রাইভেটকারে থাকা মাদক কারবারি তিন যুবককে আটক করা হয়। তারা হলো- মো. রাসেল মিয়া, মো. আল আমিন ও মো. জুনায়েত হোসেন। তাদের দেহ তল্লাশি করে পাওয়া যায় আরো নগদ চার হাজার টাকা। আটকরা প্রত্যেকে জেলার কসবা উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা।

দীর্ঘদিন ধরে তারা মাদক কেনাবেচার সাথে জড়িত। পেশাদার মাদক বিক্রেতা। তাদের প্রত্যেকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলেও ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *